সেমিতে বিরাজিল দলে নাই নেইমার, মেসি দেখাবেন তার সেরা খেলাটাই

0
56

বাংলাদেশের প্রায় সব ফুটবল খেলা প্রেমি দরসক বেশির ভাগ লোক আর্জেন্টিনা আর বিরাজিলের সাপট করে। এই দুই দলের খেলা মানে বাংলাদেশের খেলা, এই দুই দলের খেলা নিয়ে ঘটে গেছে অনেক স্বরনী ঘটনা, ভাল আবার খারাপ কিছু হয়ে গিছে। কোথাও বা মারামারি কাটাকাটিও হয়েছে, কিন্তু কেউ এদের সাপট ছাড়ে না।

সেই বাংলাদেশের জনগণের চির পতিডন্ডি আজ ভোর 6 :30 মাঠে নাম্বে, আশা করছি ভালোই খেলবে দুই দল এবং খেলা দেখে ইনজয় করবে বাংলাদেশের জনগণ।

মেসি দেখাবেন তার মনমতো খেলাটাই, ফাইনাল খেলা কে না খেলতে চায়, মেসি তার সর্বোচ্ছ খেলাটা দেখাতে চান তার ভক্তদের, মেসির সাথে ভাল খেলবে তার দলের অন্য সব খেলোয়ার।
এদিকে বিরাজিলও ছার দিতে চায়না তাদের বিপরীতে থাকা দলকে

পতিপক্ষ দল আর্জেন্টিনার সাথে সেমিফাইনালে বিরাজিল এই ভালো সময়ে পাশে নেই বিরাজিলের ওদিনায়ক নেইমার, 10 মাম্বার জারসি পড়োয়া পেলেয়ারটা যদি না থাকে তাইলে খেলবে কি করে দল, নেইমারকে ছাড়াই আর্জেন্টিনার সাথে মাঠে নাম্বে বিজয়ের লক্ষ্য নিয়ে বিরাজিল। ওতিনো বলেছেন যে আমাদের দলের 10 নাম্বার জার্সি দারি পেলেয়ার টা নেই, তাতে কি হয়েছে আমরা ভাল খেলা দেখাতে চাই,,

এদিকে আর্জেন্টিনার 10 নাম্বার জার্সি দারি পেলেয়ারটি তার ভাল খেলাটা দেখাবেন বিশ্বের সেরা খেলোয়ার লিওলেন মেসি, নেইমার নেই দলে এতে মেসি তার ভালো খেলাই দেখাইতে চায়বেন মাথায় কোনো চাপ না নায়েই, মেসি ছাড়াই আর্জেন্টিনা দলে রয়েছে আরো অনেক ভাল ভাল পেলেয়ার,

সেমিতে খেলবে আর্জেন্টিনা আর বিরাজিল দেখবে বাংলাদেশ, মজা করবে এদেশের জনগণ,,
এখন শুধু ফলাফলের অপেক্ষা!!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here