সেই আজ ক্রিকেট টিম থেকে বাদ পড়ছে,, যে শিখিয়েছে কিভাবে 300 রান করে মেস জিত্তে হয়

0
43

এই ব্যাক্তি এসে শিখিয়েছে কিভাবে ৩০০রানের টার্গেটে নেমে নিয়মিত জয় পেতে হয়।তিনি অাসার অাগে প্রতিপক্ষের প্রথমে ব্যাট করা ২৬০এর উপরের স্কোরকে পাহাড় ভেবে অসম্ভব অসম্ভব জপতে জপতে বেশিরভাগ খেলায় অল্পতেই গুটিয়ে যেত টাইগাররা।তিনি অাসার অাগে হাতুড়ি সিংহ দিয়ে গিয়েছিল অশান্তি।
সেখান থেকে এই ভদ্রলোক শান্তির পথ তো দেখালেনই বরং বিশ্বকাপের সেমিফাইনালে ঊঠার মন্ত্রে পুরো দলকে উজ্জীবিত করলেন।
ভাগ্য সহায় ছিল না বলে নিউজিল্যান্ড ম্যাচে মুশফিকের রানআউট স্টাম্পিং মিস অার ভারতের বিপক্ষে তামিমের সহজ ক্যাচ মিসে অামরা অল্পের জন্য সেমিতে পা রাখতে পারিনি।তাতে কি হয়েছে বিশ্বক্রিকেটে নতুন পরাশক্তিরুপে টাইগারদের উত্থানের কথা অাজ শোয়েব অাক্তার রিকিপন্টিং সৌরভ গাঙ্গুলিরা মানতে বাধ্য হয়েছে।
তারপরো এই ভদ্র কোচের বহুদিন মেয়াদ থাকতে এত অল্প সময়েই তাকে বিদায়ের মানেটা কি তা ক্রিকেটপ্রেমিরা জানতে চায়।বিশ্বকাপের সেমিতে না উঠার ব্যার্থতায় বাদপড়লে মাশরাফি তামিমরা বাদ পড়তে পারে বাট ঊনাকে কেন।

অামরা কি কোন ফেভারিট টিম বা সাউথ অাফ্রিকা ছিলাম? যে অামাদেরকে সেমিতে উঠতেই হবে।অামরা বাংলাদেশ। অামাদের শেখার অনেক কিছুই বাকি।এসব ভদ্র লোকদের কাছ থেকে অামাদের শেখার সময় চলছে।কাপ জয়ের সময় এখন না।
অারেকটু শিখে পোক্ত হতে হবে।’ঊনি খাটি ইংরেজ ভদ্রলোক দুর্নীতি বুঝেনা,ঊনারে রাখলে স্বজনপ্রীতি করে যারে তারে দলে সুযোগ দেওয়া,ম্যাচ ফিক্সিং করা,টাকা খাওয়া কঠিন বলেই অাজ তিনি অাউট!! অামজনতার এটা বুঝ হয়ে গেছে।অবিলম্বে তাকে ফিরিয়ে অানা হউক।তাকে যদি স্বপদে পুনর্বহাল না করা হয়।তাহলে বিসিবির প্রতি ক্রিকেটপ্রেমীদের নুন্যতম অাস্হা থাকে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here