জীবনের কাহিনী সব ভালোবাসা দিয়ে সাজানে

0
115
জীবনের কাহিনী সব ভালোবাসা দিয়ে সাজানে
জীবনের কাহিনী সব ভালোবাসা দিয়ে সাজানে

কেমন আছো, কে বলছেন, আমি বলছি, আমি টা কে তুমি আমাকে চিনতে পারেো না ।নাম না বললে চিনবো কেমন করে ।তুমি আমার কন্ঠ টা ভুলে গেছো এত কথা বলেছি আমরা আমি বিশ্বাস করি না তুমি আমাকে চিনতে পারো নি ।

আমার আপরে রাগে করে এই সব করেছ তাই না ।কথা বললে কি কন্ঠ চিনা যায় । পাশে থাকলে কি মানুষ চিনা যায় ভালোবসি বললে কি ভালোবাসা যায় ।

রাগ কিসের রাগ এত দিন পরে কথা হচেছ তুমি আজ ও এমন কঠিন করে কথা বলবে । এখনও আমাই খমা করতে পারো নি। আ্মার জীবন তো এখন কঠিন তাহলে সহজ করে কথা বলবে কেমন করে ।খমা টা আসলে কোথায় থেকে । আমি কত বড় আপরাদ করেছি সেটা তো আমি জানি ।

যার জ্বালা এখনও জ্বলে পুড়ে মরছি আমি ।কেমন আছো তুমি মনে করো ডানা কাটা পাখির মত যার ইচছা থাকলে উড়ার খমতা নাই । এখনও জেগে আছো ঘুমাও নি কেনও ।

ঘুম ঘুম যার কাছ থেকে পেতাম সে তো মারা গেছে তাই আর ঘুমাতে হয় না। হ্যা ঠিক বলেছো আমি তো মরে গেছি কি করছো এত রাতে বেল কোনিতে বসে সিকারেট খাচিছ ।তুমি আবরও সিকারেট ধরেছো সিকারেট ছাড়ার জন্য আমার হাতে হাত রেখে বলেছিলে সেই কথা ভুলে গেছো ।

আরে বোকা আমি কিছুই ভু্লেনি ।ওই হাতটি আমাকে অনেক কথা দিয়েছিল আর আমার অনেক কথা রাখে নি আর আমি একটি কথা রাখেনি । আমি কেমন আছি তা জানতে চাই না ।তুমি ভালো আছো ভালো থাকার জন্য তো আমার কাছ থেকে দূরে চলে গেছে ।

হ্যা ভালোই আছি অনেক বেশি এতটা সুখে আছি যা কল্পনা করতে পারবে না তুমি ।ভালোবেসে বিয়ে করেছো ভালো থাকাটাই সাভাবিক।আমি তো কখনও ভালোবেসেতে পারেনি তোমাই ।সুখ দিতে পারি নি ।তুমি আমাই জীবনে বুঝলে না আমি কিসের জন্য যে তোমার কাছ থেকে দূরে চলে আসছি সেটা আমি জানি ।

যাকে পাগলের মত ভালোবাসতাম তাকে বুঝবো না । আজ কত তারিখ তোমার মনে আছে দিন তারিখ মনে রেখে কি হবে আজ সেই দিন 5 বছর আগে তুমি আমাকে ভালোবসি কথাটি বলেছিলে ।তুমি সেই দিনটা ও ভুলে গেছো ।মানুষ মানুষকে ভুলে যায় নিজে নিজকে ভুলে গেছি আবার দিন তারিখ মনে রাখবো কেমন করে ।

তুমি মিথ্যা বলছো কিছুই ভুলো যাওনি্। আমি তোমাকে চিনি অনেক ভালো ভাবে চিনি ।ভালোবেসে ছিলাম এখন ভালোবাসি শুধু পরিবারের জন্য তোমাকে দূরে সরিয়ে দিয়েছি । আজ ও তোমাকে অনেক অনেক বেশি ভালোবাসি । তুমি শুধু আমাকে ভুল বুঝছো আমি জানি আমি আপরাধ করেছি ।কিন্তু আমার কিছুই করার ছিলে না বিশ্বস করো তুমি ।

সাথী আমি আমার জীবনের চেয়ে বেশি ভালোবাসি তোমাই । তার তাই তোমাকে হারাতে চাই না । তুমি যদি চাও তাহলে আমাকে ভুলে যেতে পারো । বড় বেশি ভালো বাসি তোমাই ।

ড্রাগন ফলে রয়েছে ভিটামিন এ,বি,সি, পটাসিয়াম, ক্যালসিয়াম প্রভিতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here