ভেড়ামারায় ১২ বছরের পুত্র সন্তানকে রেখে পরকীয়া প্রেমের টানে চৌকিদার পুত্রের হাত ধরে স্বামীর সংসার থেকে গৃহবধূ সালমা লাপাত্তা। থানায় জিডি

0
28

দীর্ঘদিনের পরকীয়া প্রেমিক চৌকিদার পুত্র কামরুল (৩০) এর হাত ধরে স্বামীগৃহ থেকে পালিয়েছে গৃহবধূ সালমা (৩৩)। সালমার ১২ বছর বয়সী এক পুত্র সন্তান আছে।

কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার হরিপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। জানা গেছে, প্রতিবেশী দেবর ইনসান চৌকিদারের পুত্র কামরুলের সাথে দীর্ঘদিন ধরে ভেড়ামারা রেলস্টেশনের কুলি শ্রমিক উজ্জলের স্ত্রীর মন নেয়া দেয়া ও গোপন অভিসার চলছিল। এরই এক পর্যায়ে গত ২৮ জুন তারিখে রাতের অন্ধকারে সবার অলক্ষ্যে স্বামীর ঘর থেকে পরকীয়া প্রেমের টানে নিখোঁজ হয় সালমা।

স্বামী উজ্জল ও তার স্বজনেরা নিখোঁজ সালমার খোঁজ খবর করলে সে তার পরকীয়া প্রেমিকের সাথে অজ্ঞাত স্থানে আছে মর্মে জানতে পারেন। এদিকে স্ত্রীকে ফিরে পেতে ভেড়ামারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন সালমার স্বামী উজ্জল। চৌকিদার পুত্র কামরুল কৌশলে ও ফুঁসলিয়ে পরস্ত্রী সালমাকে অপহরণ করে নিয়ে গিয়ে তার দেহ ভোগে মত্ত রয়েছে বলে সূত্র জানিয়েছে। আশংকা করা হচ্ছে, সালমা প্রতারক অপহরণকারীদের খপ্পরে পড়ে তার প্রাণসহ সর্বস্ব খোয়াতে পারে।

স্বামী গৃহ থেকে পালানোর সময় সালমা নগদ ৪০ হাজার টাকা এবং ৫০/৬০ হাজার টাকা মূল্যমানের স্বর্ণের গহনা ও মোবাইল ফোন সেট চুরি করে নিয়ে যায়। সালমার বর্তমান অবস্থান জানার জন্য এই প্রতিবেদক সালমার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন সেট বন্ধ পাওয়া যায়।

সালমা প্রতারক চৌকিদার পুত্রের হাত ধরে লাপাত্তা হওয়ায় এলাকায় ব্যাপক গুঞ্জনের সৃষ্টি হয়েছে। সালমার ১২ বছর বয়সী পুত্র সন্তানের নাম সিয়াম। সে প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করছে। এলাকাবাসীর অভিমত, সালমা একজন চরিত্রহীনা বিপথগামী রমনী। তা না হলে ১৩/১৪ বছর সংসার করে সে কক্ষনো তার ছেলে ও স্বামীকে ফেলে পর পুরুষের হাত ধরে পালিয়ে যেতে পারতো না।

ভেড়ামারা থানায় দাখিলকৃত এইরুপ একটি অভিযোগের তদন্ত করছেন এসআই হুমায়ুন কবীর। এই প্রতিবেদককে এসআই হুমায়ুন কবীর জানান, এই ব্যাপারে থানায় একটি জিডি এন্ট্রি দেয়া হয়েছে। অভিযোগের আলোকে তিনি ভিকটিমের অবস্থান নির্ণয়ের জন্য চেষ্টা করছেন। গৃহবধূ সালমার পিত্রালয়ে খোঁজ-খবর করে তাকে পাওয়া যায়নি। চৌকিদার পুত্র কামরুলও তার বাড়িতে নেই। তারা ঢাকা বা এর পার্শ্ববর্তী কোন স্থানে আত্মগোপনে রয়েছে বলে ধারনা করা হচ্ছে। এদিকে স্ত্রী গৃহ থেকে পালিয়ে যাওয়ায় দারুন সংকটে পড়েছেন উজ্জল।

মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন তিনি। তার নিজের ও পুত্র সন্তানের ভবিষ্যত নিয়ে বেশ বিপাকে পড়েছে সে।সালমার পিতার নাম বাবুল। সে ভেড়ামারা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা। কেউ নিখোঁজ/অপহৃত সালমার খোঁজ পেলে পার্শ্ববর্তী থানা পুলিশে সংবাদ দেয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।
নারী কোন ভোগ্যপণ্য নয়। নারী আল্লাহর সেরা এক নেয়ামত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here